করোনায় এবার স্থগিত হলো বাংলাদেশের শ্রীলঙ্কা সফর

প্রকাশিত : ২৪ জুন ২০২০

স্পোর্টস ডেস্কঃ করোনাভাইরাসের কারণে একের পর এক সিরিজ স্থগিত হচ্ছে বাংলাদেশের। একদিন আগে স্থগিত হয়েছে নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর। এবার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় স্থগিত করা হল বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর। বিসিবির বরাত দিয়ে বুধবার (২৪ জুন) এমন খবর প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

সামনের মাসে লঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে খেলার কথা ছিল তিনটি ম্যাচ। তবে তা স্থগিত হয়ে গেল করোনা ভাইরাসের কারণে।

করোনা পরিস্থিতি খুব একটা ভালো নয় শ্রীলঙ্কায়। প্রতিদিনই সেখানে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বাংলাদেশের অবস্থা আরো খারাপ। এমন পরিস্থিতিতে সিরিজটি স্থগিত রাখতে সম্মত হয়েছে দু’দেশের ক্রিকেট বোর্ড।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘সবদিক বিবেচনা করেই শ্রীলঙ্কান বোর্ড এ ব্যাপারে সিদ্ধান্ত জানিয়েছে। আমরাও তাদের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। আয়োজক দেশ হিসেবে তাদেরই এ সিদ্ধান্ত জানানোর কথা। জুলাইতে সফরটি না হলেও ভবিষ্যতে সুবিধাজনক সময়ে সিরিজটি অনুষ্ঠিত হবে। শুধু লঙ্কানদের বেলাতেই নয়, যেসব সিরিজ স্থগিত হয়েছে, সবগুলোই সুবিধাজনক সময়ে আয়োজন করা হবে।’

সূত্রে জানা গেছে, পরিস্থিতি বিবেচনায় স্থগিত হওয়া সিরিজ সামনের সেপ্টেম্বরে খেলতে আগ্রহী শ্রীলঙ্কা। তিনটি টেস্টের পরিবর্তে দুটি টেস্ট ও একটি টি২০ খেলার প্রস্তাব তারা দিয়েছে বিসিবিকে।

আপনার মতামত লিখুন :