মাশরাফীর স্বাস্থ্যের অবনতি, হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত

প্রকাশিত : ২২ জুন ২০২০

অনলাইন ডেস্কঃ গত শনিবার মাশরাফী করোনায় পজিটিভ ধরা পরে । গেলো দুই দিন শরীরে জ্বর বাড়েনি। কিন্তু আজ সোমবার (২২ জুন) সকাল থেকেই হঠাৎ করে বেড়েছে বুকে ব্যথা। ব্যথা বাড়ায় মাশরাফীকে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার।

অবশ্য আগে থেকেই অ্যাজমার সমস্যা রয়েছে মাশরাফীর। এখন শ্বাসকষ্ট বেড়েছে।

প্রাথমিক অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) নেয়া কথা থাকলেও, সেখানে সিট খালি না থাকায় অন্য কোন প্রাইভেট হাসপাতালে নেয়া হবে সিদ্ধান্ত হয়েছে। এমনটাই জানিয়েছে অধিনায়কের বন্ধু সৌমেন চন্দ্র বসু। মাশরাফীর এজমার সমস্যা পুরানো।

মাশরাফীর পারিবারিক সূত্র জানায়, তাঁর শরীর আগের চেয়ে খারাপের দিকে যাচ্ছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে নেওয়া লাগতে পারে। অবশ্য এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি তাঁর পরিবার।

এর আগে করোনাভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পর দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফী। সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি পোস্ট দিয়ে এ দোয়া চেয়েছেন।

সন্ধ্যা ৬টা ২৪ মিনিটে দেয়া পোস্টে তিনি লেখেন, “আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি।করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।”

আপনার মতামত লিখুন :