আজ মুখোমুখি হবেন মেসি-রোনালদো, যখন-যেভাবে দেখা যাবে ম্যাচটি

প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩

ভোরের দর্পণ ডেস্ক :

ক্রিস্টিয়ানো রোনালদোর খেলোয়াড়ি জীবনে আরো একটি নতুন অধ্যায় শুরু হবে আজ । গত ৩ জানুয়ারি রেকর্ড ১৭৫ মিলিয়ন পাউন্ডে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দেন তিনি। সৌদিতে পৌঁছার পর আজই হবে দেশটিতে তার প্রথম ম্যাচ। প্রতিপক্ষ ফরাসি জায়ান্ট ক্লাব পিএসজি। পিএসজির হয়ে মাঠে নামবেন বিশ্বকাপজয়ী লিওনেল মেসিও।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় সৌদির কিং ফাহাদ স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। রোনালদোকে সৌদিতে রাজকীয় অভিষেক করাতে ফ্রান্স থেকে উড়িয়ে আনা হয়েছে তারকাবহুল দল পিএসজিকে। পিএসজির সাথে ম্যাচের মাধ্যমেই বরণ করা হবে রোলানদোকে।

তবে মজার ব্যাপার হলো- নিজের ক্লাব আল নাসেরেরে হয়ে খেলবেন না রোলানদো; বরং আল নাসের ও আল–হিলালের খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত সৌদি অলস্টার একাদশের হয়ে মাঠে নামবেন তিনি। একইসাথে দলের নেতৃত্বও তার ওপর।

এই ম্যাচে সময়ের অন্যতম সেরা দুই তারকা মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে পারবেন ফুটবলপ্রেমীরা। বাড়তি পাওনা হিসেবে জুটবে নেইমার ও এমবাপ্পেদের মতো তারকাদের খেলা দেখার সুযোগও।

বিশেষ এই ম্যাচ ঘিরে ভক্ত সমর্থকদের মধ্যেও আগ্রহের কমতি নেই। এরইমধ্যে বিক্রি হয়ে গেছে ম্যাচের সব টিকিট। যার মধ্যে বিশেষ এক টিকিটও রেখেছিল আয়োজক দেশটি। যেখানে একজন দর্শক ভিআইপি সুবিধা পাওয়াসহ দেখা করার সুযোগ পেতেন মেসি-রোনালদো-নেইমার-এমবাপ্পেদের সাথে। তুলতে পারতেন ছবি। সেই সাথে তার জন্য রাখা হয়েছিল গালা লাঞ্চের ব্যবস্থাও। লোভনীয় অফারটি লুফে নিতে অনলাইনে ঝাঁপিয়ে পড়ে সমর্থকরাও। ১৭ জানুয়ারি পর্যন্ত অনলাইনে বিশেষ সেই টিকিটের জন্য বিড করার সুযোগ রাখা হয়েছিল। শেষ পর্যন্ত সেটি গিয়ে ঠেকেছে ২.৬ মিলিয়ন ডলারে। বাংলাদেশী টাকার অংকে যা ২৭ কোটি টাকারও বেশি, যা সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল ফুটবল ম্যাচের টিকিট।

দুই বছরেরও বেশি সময় পর ফুটবল বিশ্ব আবারো মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে যাচ্ছে। এ ম্যাচ নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। ম্যাচটি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। এ ছাড়াও পিএসজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট (যেমন—ফেসবুক, ইউটিউব) এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আমেরিকার ফুবো টিভি লাইভ স্ট্রিম করবে।

আপনার মতামত লিখুন :