পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সাকিব ও তামিম (ভিডিও)

প্রকাশিত : ২৫ জুন ২০২২
পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সাকিব-তামিম

ভোরের দর্পণ ডেস্কঃ

বাংলাদেশের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন এখন সত্যি। স্বপ্নের পদ্মা সেতু এখন বাস্তব। আজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন করেন। এর মাধ্যমে খুলে যায় বাংলাদেশের দখিনের দুয়ার। বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানও দক্ষিণাঞ্চলের বাসিন্দা। তার চোখে এই সেতু হয়ে উঠবে দক্ষিণাঞ্চলের উন্নয়নের সবচেয়ে বড় মাধ্যম। আর সেজন্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে কার্পণ্য করেননি বাংলাদেশ দলের টেস্ট দলের অধিনায়ক। এছাড়াও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালও।

 

দেশে থাকলে হয়তো তিনিও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতেন। কিন্তু বর্তমানে তিনি ও তার দল দেশ থেকে প্রায় ১৫ হাজার কিলোমিটার দূরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠের লড়াইয়ে ব্যস্ত। তবে স্বশরীরে উপস্থিত থাকতে না পারলেও নিজেদের বঞ্চিত করেননি। দলের সবাইকে নিয়ে কেক কেটে উদযাপন করেছেন পদ্মা সেতুর উদ্বোধন।

কেক কেটে পদ্মা সেতুর মাহেন্দ্রক্ষণ উদযাপনের পর এক ভিডিওবার্তায় নিজের অনুভূতি জানাতে গিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি। সাকিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয়, এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবচেয়ে বড় অবদান। এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সম্ভব হয়েছে।

সাকিব আরও বলেন, সে কারণে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আর আশা করি এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম বলেন, আমার মনে হয় এটা বাংলাদেশের জন্য বড় একটি অ্যাচিভমেন্ট। একটা সময় এমন ছিল যখন আমরা শিওর ছিলাম না যে পদ্মা সেতু হবে কি হবে না। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ ওনার ডেডিকেশন ও চেষ্টার কারণে আজকে আমরা সবাই পদ্মা সেতু পেয়েছি। সঙ্গে এটাও বলব যারা এর সঙ্গে যুক্ত ছিল তাদেরকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

তামিম আরও বলেন, বিশেষ করে শ্রমিক, যারা এখানে কাজ করেছেন। আপনাদেরকে একটা জিনিসই বলতে চাই আপনারা যে জিনিসটি করেছেন সেটি বাঙালি জাতি আজীবন মনে রাখবে। আমার ও বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ।

আপনার মতামত লিখুন :