দায়িত্ব ছাড়ছেন বোলিং কোচ ওটিস গিবসন

প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২২

ভোরের দর্পণ ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের  (বিসিবি) সঙ্গে চুক্তি নবায়ন করছেন না পেস বোলিং কোচ ওটিস গিবসন। বর্তমান চুক্তি অনুযায়ী আগামী ২০ জানুয়ারি পর্যন্ত ক্রিকেট দলের পেস বোলিং হিসেবে থাকছেন তিনি।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বোর্ডের এক শীর্ষ কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

২০২০ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার পেস-বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্টের জায়গায় গিবসনকে দুই বছরের মেয়াদে নিয়োগ দিয়েছিল বিসিবি। গিবসন ইতিমধ্যেই বোর্ডকে তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের জানান, গিবসন আর থাকতে চাচ্ছেন না। আমাদের একজন নতুন পেস-বোলিং কোচ খুঁজতে হবে। আমরা ইতিমধ্যেই নতুন বোলিং কোচ পেতে কাজ শুরু করেছি।

বাংলাদেশে আসার আগে গিবসন দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ হিসেবে কাজ করেছেন। এছাড়া ইংল্যান্ডের বোলিং কোচ ছিলেন তিনি।

এদিকে বাংলাদেশের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন দায়িত্ব হাতে নিয়ে ফেলেছেন এ ক্যারিবীয় কোচ। আগামী ২৭ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান সুপার লিগে কোচিং করাবেন তিনি।

খেলোয়াড়ি জীবনে ১৯৯৫ থেকে ১৯৯৯ সালের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুই টেস্ট ও ১৫ ওয়ানডে খেলেছেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকেটে ১৭৭টি ম্যাচ খেলে ৬৫৯ উইকেটের পাশাপাশি ৫৬০৪ রান করেছেন গিবসন।

আপনার মতামত লিখুন :