বাদ পড়লেন সাইফ, শেষ ম্যাচের দলে ইমন-রাব্বি

প্রকাশিত : ২১ নভেম্বর ২০২১

পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য বাংলাদেশ দলে ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন ও দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা পেসার কামরুল ইসলাম রাব্বি। 

শনিবার (২০ নভেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মূলত টপ অর্ডারের রান খরার কারণে ডাক পেয়েছেন ইমন। রাব্বিকে ডাকা হয়েছে দুই পেসার মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের ইনজুরির কারণে। যদিও ইমন-রাব্বির অন্তর্ভুক্তির কারণ জানায়নি বিসিবি। ৩ ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ হার নিশ্চিত হয়েছে স্বাগতিকদের। তৃতীয় ম্যাচটি জিতে টেস্টের আগে ভাঙা মনোবল ফেরাতে চায় বাংলাদেশ।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে জাতীয় দলের ভাবনায় ছিলেন ইমন-রাব্বি। তবে ১৬ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি তাদের। শুরুতে দলে জায়গা না পেলেও শেষ ম্যাচের জন্য ডাক পেয়েছেন টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেকের অপেক্ষায় থাকা এই দুই ক্রিকেটার।

এদিকে ইমন-রাব্বি দলে আসায় টি-টোয়েন্টি দল থেকে বিদায় নিয়ে টেস্ট দলের ক্যাম্পে যোগ দেবেন সাইফ। ইতোমধ্যে যারা টি-টোয়েন্টি দলে নেই কিন্তু টেস্ট সিরিজের ভাবনায় আছেন, তারা চট্টগ্রামে অনুশীলন শুরু করেছেন। সেখানেই যোগ দেবেন সাইফ।

আপনার মতামত লিখুন :