বাংলাদেশ-শ্রীলঙ্কা মুখোমুখি, সমর্থকদের জন্য দুঃসংবাদ

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ১৭ অক্টোবর। আজ (মঙ্গলবার) থেকে শুরু হচ্ছে মেগা এই ইভেন্টের মূল আনুষ্ঠানিকতা। বিশ্বকাপে নিজেদের সেরা পারফরম্যান্স প্রয়োগ করার প্রয়াসে আজ থেকে আনুষ্ঠানিকভাবে নিজেদের দেখে নেওয়ার সুযোগ পাচ্ছে দলগুলো। আইসিসির নির্ধারণ করা সূচি অনুযায়ী এদিন শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ দল।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। তবে দুঃসংবাদই বলতে হবে দুই দলের সমর্থকদের জন্য। এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে না। এ ম্যাচের পাশাপাশি আগামী বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিপক্ষে যে ম্যাচটি খেলবে টাইগাররা, সে ম্যাচটিও দেখা যাবে না টেলিভিশন পর্দায়। কোনো প্রতিষ্ঠান প্রোডাকশন না করায় ম্যাচগুলো দেখানোর সুযোগ নেই।

কিছুদিন আগে ওমানে বাংলাদেশ ও ওমান ‘এ’ দলের অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচটি দেখিয়েছিল দেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। তারা শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের ম্যাচটিও দেখানোর চেষ্টা করেছিল। তবে এই দুটি ম্যাচ শুধু বাংলাদেশেই শুধু নয়, দেখা যাবে না কোথাও।

আজ শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ শেষে ১৩ অক্টোবর অনুশীলনের পর ১৪ তারিখ দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের, প্রতিপক্ষ আয়ারল্যান্ড। দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ তারিখ ওমান ফিরে যাবে বাংলাদেশ দল। ১৬ অক্টোবর ফ্লাডলাইটের নিচে অনুশীলন। ১৭ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

আপনার মতামত লিখুন :