টি-টেন লিগে দল পেলেন জুনায়েদ সিদ্দিকী

প্রকাশিত : ৯ অক্টোবর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টেন লিগের পঞ্চম আসরে দল পেয়েছেন বাংলাদেশি ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকী। সাবেক শিরোপাজয়ী দল মারাঠা অ্যারাবিয়ান্স দলে ভিড়িয়েছে তাকে। এক টুইট বার্তায় এমনটাই নিশ্চিত করেছে তারা। ৩৩ বছর বয়সী এই ক্রিকেটারকে দলে ভিড়িয়ে টুইটারে অ্যারাবিয়ান্স কর্তৃপক্ষ লিখেছে, ‘বাঁহাতি ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকীকে টি-টেন লিগের পঞ্চম আসরের জন্য দলে নিয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স।’

বাঁ হাতি এই ব্যাটসম্যান দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন। যদিও এক সময় দলের নিয়মিত ওপেনার ছিলেন তিনি। তবে বর্তমানে দলে ক্রিকেটারদের প্রতিযোগিতার ভিড়ে হারিয়ে গেছেন তিনি। ক্যারিয়ারে বাংলাদেশের জার্সিতে ১৯টি টেস্ট, ৫৪টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। এ ছাড়াও বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন তিনি।

অবশ্য চলতি আসরে জুনায়েদ সিদ্দিকীর আগেই দল পেয়েছেন টাইগার পেসঅলরাউন্ডার সাইফউদ্দিন। প্লেয়ার্স ড্রাফট থেকে জাতীয় দলের এই ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। বিশ্বকাপের পরই পরই মাঠে গড়াবে এবারের আসর। নভেম্বরের শেষের দিকে শুরু হয়ে শেষ হবে ডিসেম্বরে।

আপনার মতামত লিখুন :