হর্ষের টুইট ধরেই সমালোচকদের জবাব সাকিব-পত্নীর

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

সাকিব আল হাসান দেশের চেয়ে টাকাকে বেশি প্রাধান্য দিচ্ছেন? শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ বাদ দিয়ে তিনি আইপিএলে খেলার সিদ্ধান্ত নেয়ায় সমালোচকরা বেশ সরব। এবার সমালোচকদের বেশ বুদ্ধিমত্তার সঙ্গেই জবাব দিলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সাকিবের আইপিএল বেছে নেয়ার সিদ্ধান্ত নিয়ে একটি টুইট করেছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলে। যে টুইটে তিনি লিখেছেন, মূলত সামনের দুই বছরে কয়েকটি বিশ্বকাপ থাকাতেই সাকিব আইপিএলকে প্রাধান্য দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

হর্ষ ভোগলের টুইটটি ছিল এমন, ‘অনেক মানুষই দেশের হয়ে টেস্ট খেলার চেয়ে আইপিএলকে বেছে নিচ্ছেন। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টের বদলে সাকিব আল হাসান খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আগামী দুই বছরে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ৫০ ওভারের বিশ্বকাপ আছে। অগ্রাধিকার দেয়ার বিষয়টি তাই আরও সহজ হয়ে উঠছে।’

সাকিব-পত্নী শিশির হর্ষের সেই টুইটিই নিজের ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন। ভালোবাসার চিহ্ন এঁটে দিয়ে লিখেছেন, ‘তার (সাকিব) সবসময়ই একটি পরিকল্পনা থাকে।’

শিশির এই পোস্ট দিয়ে সমালোচকদের বার্তা দিতে চেয়েছেন, সাকিব যা সিদ্ধান্ত নেন তা বেশ ভেবেচিন্তেই। কেননা সামনের কয়েকটি বিশ্বকাপ নিয়ে তার আলাদা পরিকল্পনা আছে।

প্রমাণ তো চোখের সামনেই। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের আগে কী করেছিলেন সাকিব? পুরো দল যখন একসঙ্গে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছিল, বিশ্বসেরা অলরাউন্ডার তখন একা আইপিএলে।

নিজ উদ্যোগে কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে ডেকে নিয়ে অনুশীলন করেছিলেন সাকিব, ফলটা দেখা গেছে বিশ্বকাপের মূল মঞ্চে। ব্যাটে-বলে রীতিমত বিশ্বকে চমকে দিয়েছিলেন সেবার।

 

আপনার মতামত লিখুন :