নতুন জীবন ফিরে পেলাম: সৌরভ (ভিডিও)

প্রকাশিত : ৭ জানুয়ারি ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

বুধবার (৬ জানুয়ারি) বাড়ি ফেরার কথা থাকলেও সৌরভ গাঙ্গুলি সিদ্ধান্ত নিয়েছিলেন আরো একদিন হাসপাতালে থেকে বিশ্রাম নেবেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) হাসপাতাল থেকে বেহালার বাড়িতে ফিরেন বিসিসিআই প্রেসিডেন্ট। 

হাসপাতাল থেকে বেরিয়ে সৌরভ বলেন, ‘উডল্যান্ড হাসপাতালের সকল চিকিত্সককে ধন্যবাদ। আমাকে যত্ন করার জন্য ধন্যবাদ। আমি খুব ভালো আছি। নতুন জীবন ফিরে পেলাম। আবার আমি উড়তে তৈরি। যারা এতদিন আমার জন্য এখানে অপেক্ষা করলেন তাদের ধন্যবাদ।’

বেহালার বীরেন রায় রোডে সৌরভের বাড়ির সামনেও ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ফুলের তোড়া, চকোলেট নিয়ে হাজির হন ভক্তরা। বাড়িতে ঢোকার মুখেও সাংবাদিকদের মুখোমুখি হন সৌরভ। সেখানে তিনি জানান, ‘আমি ভালো আছি। ধন্যবাদ’।

এর আগে গত শনিবার নিজ বাড়িতে জিমে ব্যায়াম করার সময় জ্ঞান হারান সৌরভ। বুকে ব্যথা নিয়ে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। পরে, সেখানে সৌরভের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। সঙ্গে সঙ্গেই একটিতে স্টেন্ট বসান চিকিৎসকরা। আর বাকি দুটি ব্লকেজের বিষয়ে সিদ্ধান্ত নিতে মঙ্গলবার (৫ জানুয়ারি) বেঙ্গালুরু থেকে চার্টার্ড বিমানে উড়িয়ে আনা হয়েছিল দেবী শেঠিকে। পুরো টিম নিয়ে কলকাতা পৌঁছান তিনি।

সৌরভকে দেখে ডা. দেবী শেঠি জানান, ‘২০ বছর বয়সে সৌরভের হার্ট যেমন ছিল এখনও তেমনই রয়েছে। চাইলে এখন ম্যারাথনেও দৌড়াতে পারেন, বিমানও চালাতে পারেন সৌরভ। ক্রিকেটেও ফিরতে পারবেন। উনি আবার স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।’

এরপর বুধবার তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। তবে, গাঙ্গুলির অনুরোধে একদিন পর বৃহস্পতিবার (৭ জানুয়ারি) হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি গেলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আপনার মতামত লিখুন :