করোনা তহবিলে এগিয়ে এলো ক্রিকেটারদের সংগঠন

প্রকাশিত : ১ এপ্রিল ২০২০

করোনাভাইরাস ধারণ করেছে মহামারী রূপ। একের পর এক দেশ গ্রাস করে এগিয়ে যাচ্ছে, থামার কোনো নাম গন্ধও নেই। ইউরোপ, আমেরিকাতে চলছে এর তাণ্ডব। বাংলাদেশও এর বাইরে নয়। সবশেষ ৬ জনের মৃতের খবর এসেছে, আক্রান্তের সংখ্যা পঞ্চাশ পার হয়েছে।
এমন অবস্থায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার ও চুক্তির বাইরে থাকা ১০ ক্রিকেটার মিলে সরকারের করোনা তহবিলে দান করেছিলেন প্রায় ৩১ লাখ টাকা।

এবার উদ্যোগ নিয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বর্তমান ও সাবেক ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে একটি কমিটি গঠন পূর্বক অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করেছে।

 
কোয়াবের এই কার্যক্রমে উপদেষ্টা কমিটির প্রধান হিসেবে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। কোয়াব সভাপতি নাঈমুর রহমান আছেন আহ্বায়ক কমিটির প্রধান হিসেবে। এছাড়াও জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও আছেন কমিটিতে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোয়াব জানায়, কোয়াব মনে করে শুধুমাত্র ফান্ড সংগ্রহ নয়, দুস্থ ও গরীব মানুষের কাছে সুষমভাবে সহায়তা কার্যক্রম নিশ্চিত করা ও অত্যন্ত গুরুত্বপূর্ণ । সংগঠনটির পক্ষ থেকে একটি একাউন্ট নম্বরও দিয়ে দেয়া হয়েছে যাতে করে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা যে যেখানে আছেন সেখান থেকেই যেন সহযোগিতা করতে পারেন।

‘ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)’

ওয়ান ব্যাংক লিমিটেড, ধানমন্ডি শাখা
হিসাব নম্বর: ০১৩০১০৫৪৬৯০০৪
সুইফট কোড: ONEBBDDH
RN no :১৬৫২৬১১৮৪

আপনার মতামত লিখুন :