মৌলভীবাজারে সহযোগীসহ ডাকাত সর্দার কাজল গ্রেফতার

প্রকাশিত : ২৯ মার্চ ২০২০

একাধিক ডাকাতি মামলার পলাতক আসামি ও দুর্ধর্ষ ডাকাত দলের সর্দার সাদ্দাম হোসেন প্রকাশ ওরফে কাজল ও তার সহযোগীকে শেরপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি অস্ত্র উদ্বার করা হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মৌলভীবাজারের শেরপুর এলাকায়  ডাকাত দলের সর্দার সাদ্দাম হোসেন প্রকাশ ও তার এক সহযোগী অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানের নেতৃত্বে মডেল  থানার একটি টিম শনিবার রাত পৌনে ৩টার দিকে অভিযান চালায়। এ অভিযানে সাদ্দাম ও তার সহযোগী সাহেল মিয়াকে একটি চায়নিজ কুড়াল ও বিদেশি চাকুসহ ধরা হয়।

মডেল থানা পুলিশ জানিয়েছে, ডাকার্ত সর্দার কাজলের বিরুদ্বে মৌলভীবাজার ছাড়াও সিলেটের ওসমানীনগর, জৈন্তাপুর, বিশ্বনাথ , হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় হত্যা ও ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে। তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার আথানগীড়ি এলাকায়।

জানা গেছে, গত ১ মার্চ মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের ছালিক মাস্টারের বাড়িতে ডাকাতির  ঘটনা ঘটে। এ ডাকাতির সঙ্গে সে জড়িত ছিল বলে জানা গেছে। এদিন পুলিশের সাথে বন্দুকযুদ্বে তার অপর এক সহযোগী কামাল হোসেন বুলু নিহত হন।

আপনার মতামত লিখুন :