বাংলাদেশের ১ম এনএফসি ডিজিটাল স্মার্ট বিজনেস কার্ড ইন্ট্রো এর বিজ্ঞাপন

প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩

বিনোদন ডেস্ক:

গত ১৩ জানুয়ারি শুক্রবার রাজধানীর হাতিরঝিল সংলগ্ন কুরাই থাই রেস্টুরেন্টে ইন্ট্রো কার্ড এর বিজ্ঞাপন নির্মাণ করা হয়।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা শিপন মিত্র, জনপ্রিয় ইনফ্লুয়েঞ্চার টুইংক ক্যারল , নেপালি মডেল সায়েস্থা পার উইন । অন্যান্যদের মধ্যে অভিনয় করেন জান্নাতুল নাঈম, কেয়া চৌধুরী ও মামুনুল মোস্তফা। ডিওপি হিসেবে ছিলেন ইমরান এফ রহমান।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মোস্তফা কামাল সোহেল। নির্দেশনায় সামির খান।

এক বিশেষ সাক্ষাৎকারে চলচ্চিত্র অভিনেতা
শিপন মিত্র জানান – “আমার খুব ভালো লাগছে এরকম একটি প্রোডাক্টের বিজ্ঞাপনে কাজ করে,আমি আসলে প্রথমে সত্যিই অবাক হয়েছিলাম যে এর বিশেষত্ব দেখে। ইন্ট্রো কার্ড হচ্ছে বাংলাদেশের প্রথম এনএফসি ডিজিটাল স্মার্ট বিজনেস কার্ড। আশাকরি বাকিটা রিলিজের পর আপনার শীঘ্রই সোশ্যাল মিডিয়াতে দেখতে পারবেন।”

জনপ্রিয় ইনফ্লুয়েঞ্চার টুইংক ক্যারল জানান – “আমি বরাবরই একটু ব্যতিক্রম ধরনের কাজ কি খুব পছন্দ করি, এটিও ঠিক তেমনি। কারণ আমি যে প্রোডাক্ট বিজ্ঞাপনে মডেল হয়েছি সেটি বাংলাদেশের প্রথম এনএফসি স্মার্ট ডিজিটাল বিজনেস কার্ড ‘ইন্ট্রো’।”

এক বিশেষ সাক্ষাত্কারে ইন্ট্রো কার্ডের ব্যবস্থাপনা পরিচালক অনির্বাণ চক্রবর্তী জানান – “বাংলাদেশের প্রথম এনএফসি স্মার্ট বিজনেস কার্ড “ইন্ট্রো” আমারা ভবিষ্যতে নতুন নতুন ফিচার নিয়ে আসছি। প্রতিটি কাস্টমার থেকে আমরা যে পরিমাণ সাড়া পাচ্ছি এতে করে ভবিষ্যতে ভালো ভালো ফিচার অ্যাড করা এবং আমাদের কাস্টমারের নতুন নতুন সুবিধা দেওয়া আমাদের এখন দায়িত্বের পর্যায়ে চলে গেছে।

ইন্ট্রো কার্ড এখন বাংলাদেশের বড় বড় বহু জাগতিক প্রতিষ্ঠান এবং কর্পোরেট অফিসে তারা ট্রেডিশনাল কাগজের ভিজিটিং কার্ডের বিকল্প হিসেবে ইন্ট্রো স্মার্ট বিজনেস কার্ড নিচ্ছে।আমরা শুনে খুবই ভালো লাগে যে আমাদের প্রতিটি কাস্টমার তারা খুবই খুশি এবং আমাদের মূল ফোকাসটা কাস্টমার স্যাটিসফেকশন।
কিভাবে মানুষের নেটওয়ার্কিং এবং কমিউনিকেশন টা ডিজিটাল বাংলাদেশের সাথে তাল রেখে কত উন্নত করা যায় সেই বিষয়ে ইন্ট্রো সব সময় বদ্ধপরিকর।
মানুষের কন্টাক্ট শেয়ারিং খুবই সহজ থেকে সহজতর করার জন্য ইন্ট্রো প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :