শাহরুখের জন্মদিনেই প্রকাশ্যে এলো ‘পাঠান’র টিজার

প্রকাশিত : ২ নভেম্বর ২০২২

ভোরের দর্পণ ডেস্কঃ

আজ ২ নভেম্বর। ৫৭-এ পা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। জন্মদিনে ভক্তদের জন্য বড় চমক নিয়ে এলেন তিনি। প্রকাশ্যে এলো ‘পাঠান’-এর টিজার। প্রায় চার বছরের অপেক্ষার অবসান হচ্ছে, যশ রাজ ফিল্মসের ব্যানারে ফের একবার দেখা যাবে তাকে। শাহরুখ খান এবং যশ রাজ ফিল্মসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে টিজারটি। জমজমাট অ্যাকশনে ভরা এই টিজারে বরাবরের মতোই মুগ্ধ করেছেন শাহরুখ।

টিজারটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘চেয়ারে সামলে বসুন। পাঠানের টিজার প্রকাশ্যে।’ টিজারের শুরুতেই এক কণ্ঠস্বর ভেসে এসেছে, ‘পাঠানের ব্যাপারে কী জানতে পেরেছ?’ অপর কণ্ঠস্বরে শোনা গিয়েছে, ‘প্রায় তিন বছর ধরে ওর কোনও খোঁজ নেই’। শাহরুখের উপর নির্যাতন হচ্ছে, আবছা দৃশ্যে তা ভেসে উঠেছে। পাঠান অভিনেতাকে বলতে শোনা গেছে, তিনি এখনও বেঁচে আছেন। এরপরই পর্দায় ফাটাফাটি অ্যাকশন দৃশ্যে দেখা মিলেছে তার। বড় বড় চুল, সারা শরীরে ক্ষতের চিহ্ন, বন্দুক হাতে ঝড় তুলেছেন তিনি।

যশরাজ ফিল্মসের এই সিনেমাতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। এর আগে তিনটি সিনেমাতে তারা একসঙ্গে কাজ করেন। সব কটি সিনেমাই সুপারহিট। সিনেমাটিতে অভিনয় করেছেন জন আব্রাহামও। টিজারে তাদেরও ঝলক রয়েছে। বাদশার জন্মদিনটা আরেকটু স্পেশ্যাল করে তুলতে ‘পাঠান’ টিম এবং প্রযোজনা সংস্থার তরফে টিজার প্রকাশের জন্য এই দিনটিকে আগে থেকেই বেছে নেওয়া হয়েছিল।

দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। রুপোলি পর্দায় আবার তার অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। আর ‘পাঠান’ দিয়েই কামব্যাক করছেন তিনি। সিনেমাটিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাকে। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি আসছে এই সিনেমা। হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

তবে শুধু ‘পাঠান’ নয়, শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডানকি’।

আপনার মতামত লিখুন :