বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক “মিডল ক্লাস লাভ স্টোরি”

প্রকাশিত : ২৫ মে ২০২২

ভোরের দর্পণ ডেস্কঃ “বসুন্ধরা ডিজিটাল” বসুন্ধরা গ্রুপ এর সেক্টর এ কর্তৃক পরিচালিত একটি ভিন্নধর্মী বিনোদন মূলক ইউটিউব চ্যানেল। “বসুন্ধরা ডিজিটাল” এর যাত্রা বেশী দিনের নয়। এক যুগ পর গত ঈদ উল ফিতর এর চাঁদ রাতে গুরু জেমস এর মৌলিক গান ” আই লাভ ইউ ” প্রকাশ করে “বসুন্ধরা ডিজিটাল”, যা দর্শকদের মাঝে ইতিমধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে। প্রায় ৯৫ হাজার সাবস্ক্রাইবার এর এই চ্যানেলটি বিভিন্ন মৌলিক গান ছাড়াও দর্শকদের বিনোদন এর জন্য নিয়ে এসেছে বেশ কিছু ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলেছে আমাদের তরুণ প্রজন্ম সহ ইউটিউবের দর্শকদের মধ্যে।

কিছুদিন আগে নগর বাউল জেমস এর “আই লাভ ইউ” গানটি অর্জন করে ৩.২ মিলিয়ন এর ও বেশী ভিউ। আগামী ২৬/০৫/২০২২ (বৃহস্পতিবার) এ মুক্তি পাবে নাটক “মিডল ক্লাস লাভ স্টোরী” অভিনয়ে আছেন এই সময়ের জনপ্রিয় নতুন মুখ শ্যামল মাওলা ও সাফা কবীর। নাজমুল হাসান এর পরিচালনায় সমাজের মধ্যেবিত্ত পরিবারের বাস্তবতা ও ভালোবাসার গল্প নিয়ে তৈরী হয়েছে নাটকের গল্পটি।

এছাড়াও চ্যানেলটি তে রয়েছে খাইরুল বাসার ও হিমি অভিনীত নাটক “এই তুমি নেই”, শাওন ও হিমি অভিনীত নাটক “কাজিনটা ফাজিল”, চঞ্চল চৌধুরীর অভিনীত নাটক “রিমুর চিঠি”, শাওন ও টয়া অভিনীত “ইমোশনাল ওয়াইফ”, আদিবাসী মিজান নির্মিত ৫ পর্বের ধারাবাহিক নাটক “দাঁতাল” যাতে অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, নাঈম , মনিরা মিঠু সহ খ্যাতিমান অভিনয় শিল্পীরা।

 

 

আপনার মতামত লিখুন :