জয়া পেলেন আনন্দলোক পুরষ্কার

প্রকাশিত : ১৯ মে ২০২২

ভোরের দর্পণ ডেস্কঃ

ভারত ও বাংলাদেশে সমানতালে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় গুণে জিতেছেন বহু পুরষ্কার। এবার কাজের স্বীকৃতিস্বরূপ পেলেন বাংলা ভাষার জনপ্রিয় সাময়িকী আনন্দলোকের সম্মাননা।

চলতি বছরের মার্চ মাসে ‘বিনি সুতোয়’ সিনেমার জন্য তিনি জেতেন কলকাতার ফিল্মফেয়ার পুরষ্কার। একই সিনেমার জন্যে তাকে এবার পুরষ্কৃত করলো আনন্দলোক।

গতকাল বুধবার (১৮ মে) কলকাতার একটি পাঁচতারা হোটেলে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সশরীরে উপস্থিত হয়ে এই সম্মাননা স্মরক গ্রহণ করেন জয়া আহসান। পুরস্কার পাওয়া বিষয়টি নিজের ফেসবুক অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন জয়া আহসান।

সামাজিক মাধ্যমে জয়া লিখেছেন, ‘বিনিসুতোয় ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এল। দীর্ঘ ১০ বছর পর আবার টলি পাড়ার আনন্দ লোকে পুরস্কারের পসরা সাজালো আনন্দলোক।। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। অতনু ঘোষের ছবি বিনিসুতোয় আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছে মতোন বাঁচার সমীকরণ জানিয়ে যায় অচিরেই। শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। ধন্যবাদ বড় ছোট কথা অতনু দা, এমনি করেই বার বার আলো করে রেখো আমাদের। আর আনন্দলোক, আপনাদের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা যে শ্রাবণীর ইচ্ছে মতো বাঁচার কাহিনী ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক। সঙ্গে থেকে যাক মায়ার বাঁধন বিনিসুতোয়..

‘বিনি সুতোয়’ মুক্তি পায় গত বছর। এতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী।

আপনার মতামত লিখুন :