কবে বিয়ে করেছেন পরীমণি!

প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২২
অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীমণি। ছবি: সংগৃহীত

ভোরের দর্পণ ডেস্ক:

সরাসরি মা হতে যাওয়ার খবর দিয়েছেন আলোচিত নায়িকা পরীমণি। আর সেই সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। তবে বিয়ের আগেই মা হচ্ছেন কি না, এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা। অবশেষে সেই প্রশ্নের উত্তর দিয়েছে পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ।

শরিফুল রাজের সঙ্গে পরীমণি। ছবি: সংগৃহীত

সোমবার (১০ জানুয়ারি) শরিফুল রাজ গণমাধ্যমকে বলেন, গত বছরের ১৭ অক্টোবর পরীকে আমি বিয়ে করি। আমরা নিজেরা নিজেরা বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি। আমিই পরীর সন্তানের বাবা।

তিনি বলেন, পরীমণি আমার সন্তানের মা হচ্ছে। সে মা হওয়ার পর বড় করে আমরা বিয়ের আয়োজন করব।

চিত্রনায়িকা পরীমণি

এর আগে, সোমবার বিকেলে মা হতে যাওয়ার কথা জানান পরীমণি নিজেই। পরী বলেন, কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম। দুপুরে ডাক্তারের কাছে গেলে সুখবরটি পাই। এরপরই সবাইকে জানাই। এমন খবরে আমি আর রাজ দুজনেই অন্য এক অনুভূতির মধ্য দিয়ে যাচ্ছি। খবরটি পাওয়ার পর দুজনের চোখেই জল চলে এসেছিল। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

চিত্রনায়িকা পরীমণি

এদিকে সোমবার দুপুরে দুজনের একটি ছবি শেয়ার করেন শরিফুল রাজ। নিজের আইডিতে সেই ছবির ক্যাপশনে তিনি লিখেন, অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী!

চিত্রনায়িকা পরীমণি

পরী জানান, গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে তারা একে অপরের প্রেমে পড়েন। এর মধ্যে তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর দেন। সেই ঘটনা নিশ্চিত করেন পরিচালক গিয়াসউদ্দীন সেলিমও।

আপনার মতামত লিখুন :