হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে মিম

প্রকাশিত : ৯ জানুয়ারি ২০২২

ভোরের দর্পণ ডেস্ক:

সনি পোদ্দার ও বিদ্যা সিনহা মিমের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে গত মঙ্গলবার। তিন দিন পর গত শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে যেতে বাহন হিসেবে মিম বেছে নেন হেলিকপ্টার।

গত শুক্রবার সকালেই মিমকে নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার উড়াল দেয় কুমিল্লার উদ্দেশে। কুমিল্লা শহরের ঈদগাহতে হেলিকপ্টার অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান মিম।

মিম জানালেন, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার যাত্রায় তার সঙ্গী ছিলেন তার বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার। মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠানে যাব, আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না। স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। যাওয়ার পর কত ধরনের মানুষকে মিট করেছি, বলে বোঝাতে পারব না। খুব চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।’

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, ব্যাংকারকে বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। গণমাধ্যমের পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসা করা হলেও ব্যাংকারের বিষয়ে নীরব ছিলেন এই মডেল ও অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হয়। গত বছরের ১০ নভেম্বর আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ছয় বছরের প্রেমের সম্পর্কের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। বলিউড বা হলিউডের তারকাদের কেউ কেউ বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে কঠোর গোপনীয়তা রক্ষা করেন। মডেল ও অভিনয়শিল্পী মিমের ক্ষেত্রে হয়েছে অনেকটাই সে রকম। সেখানে উপস্থিত ছিলেন পাত্র-পাত্রীর দুই পরিবারের সদস্য এবং খুব কাছের মানুষেরা। বিয়ের অনুষ্ঠানের আগে ছিল গায়েহলুদের অনুষ্ঠান।

মিমের একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা কানাডায় পড়াশোনা করছেন। বোনের বিয়ে উপলক্ষে বাংলাদেশে এসেছিলেন। এই সপ্তাহে তার চলে যাওয়ার কথা রয়েছে বলে জানালেন মিম। বিয়ের পর তারকারা কোথায় হানিমুনে যাচ্ছেন, এ নিয়ে ভক্তদের আগ্রহ থাকে। মিমের বিয়ের পরও এ প্রশ্ন ঘুরেফিরে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সে বিষয়ে মিম জানালেন, হানিমুনে তিনি মালদ্বীপে যাচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে ১১ জানুয়ারি চার দিনের জন্য মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বেন।

আপনার মতামত লিখুন :