মা হওয়ার পর আরও বেশি মোহময়ী শুভশ্রী!

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১
শুভশ্রী

তার একমাত্র ছেলের বয়স কিছু দিন আগেই এক বছর হয়েছে। মাতৃত্বের সময়ে অনেকখানি মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু মা হওয়ার পর সেই মেদ ঝরিয়ে আরও বেশি আকর্ষণীয় রূপে হাজির হয়েছেন তিনি ।

বলছি টালিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির কথা। মা হওয়ার পর তিনি বেশ কয়েকটি ফটোশুটে নজর কেড়েছেন। সেই ধারা অব্যাহত রেখে আবারও ভক্তদের তাক লাগালেন। রূপের আগুনে ফের পোড়ালেন অনুরাগীদের।

চলতি সপ্তাহেই নতুন একটি ফটোশুট করেছেন শুভশ্রী। এর জন্য পরেছেন ওয়ান শোল্ডার ইলেক্ট্রিক ব্লু গাউন। মেসি হেয়ার, কমলা লিপস্টিক আর লুপ ইয়াররিংয়ে আপাদমস্তক মোহময়ী হয়ে ধরা দিয়েছেন ক্যামেরায়।

শুভশ্রী প্রথমে এই ফটোশুটের একটি সাদাকালো ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। এরপর পোস্ট করেন ভিডিও। তাতে নানা রকম পোজ দিতে দেখা যায় তাকে। এরপর বুধবার (২৭ অক্টোবর) আরও একটি ছবি আপলোড করেন অনুসারীদের জন্য।

এমন ঝলমলে আর আবেদনময়ী রূপে শুভশ্রীকে দেখে মুগ্ধ ভক্তরা। সর্বশেষ ছবিটিতে ৪২ হাজারের বেশি লাইক পড়েছে। এছাড়া হাজার হাজার মন্তব্যে ভালোবাসা প্রকাশ করেছেন ভক্তরা। অবশ্য কিছু নিন্দাও এসেছে। তবে এসবে নজর দেওয়ার মানুষ নন শুভশ্রী।

উল্লেখ্য, ভালোবেসে নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন শুভশ্রী। ২০১৮ সালে তাদের বিয়ে হয়েছিল। গত বছরের ১২ সেপ্টেম্বর একটি ছেলে সন্তানের মা হন তিনি। ছেলের নাম রেখেছেন ইউভান।

আপনার মতামত লিখুন :