মন খারাপ শ্রীলেখার, কেনা হয়নি পূজার শাড়িও

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। তাই সবার মনেই এখন আনন্দ-উচ্ছ্বাসের ছড়াছড়ি। কিন্তু টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মন বিষাদে আচ্ছন্ন। এমনকি পূজা উপলক্ষে একটি শাড়িও কেনা হয়নি তার।

জানা গেছে, বাবার মৃত্যুর শোক কাটিয়ে এখনো স্বাভাবিক হতে পারেননি শ্রীলেখা। তাই দুর্গাপূজার আনন্দ তাকে ছুঁতে পারছে না। গত ২৫ সেপ্টেম্বর বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন তিনি।

মন খারাপের বার্তা দিয়ে শ্রীলেখা ফেসবুকে ছবি শেয়ার করেছেন। এতে দেখা গেছে, গাঢ় কমলা রঙের টপস পরেছেন, গলায় ঝুলছে সোনার চেইন। ক্যাপশনে লিখেছেন, ‘পূজোয় নতুন শাড়ি হয়নি, তাই হয়ত এভাবেই দেখব বা দেখবে। অবশ্য হলেও বা কী, যাবোই বা কোথায়!’

বাবার প্রতি শ্রীলেখার ভালোবাসা সীমাহীন। তাদের পূর্বসুরীদের বাড়ি ছিল বাংলাদেশের সাতক্ষীরায়। বাবার ইচ্ছেপূরণের জন্য তিনি ২০১৭ সালে বাংলাদেশে এসেছিলেন। বাবাকে তার পুরনো ভিটেমাটি দেখিয়ে নিয়ে গিয়েছিলেন। সেই স্মৃতির কথা কদিন আগেই শেয়ার করেন ফেসবুকে।

প্রসঙ্গত, শ্রীলেখা সম্প্রতি ইউরোপ ভ্রমণ করে এসেছেন। তার অভিনীত সিনেমা ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছিল। সেই সুবাদেই ঘুরে এসেছেন বিভিন্ন দেশ।

এর আগে তিনি কাজ করে গেছেন নতুন একটি সিনেমার। যেখানে তাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর ভূমিকায়। এছাড়া নিজের পরিচালনায়ও নতুন সিনেমার কাজ গুছিয়ে নিচ্ছেন এ অভিনেত্রী।

আপনার মতামত লিখুন :