হাসপাতালে পরীমণি

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

চিত্রনায়িকা পরীমণি কারাগার থেকে মুক্তি পেয়েছেন সবে ১২ দিন। এরই মধ্যে স্বাভাবিক জীবনে ফিরে এসে শুরু করেছেন কাজ। কাছের মানুষজনের সঙ্গে উপভোগ করছেন মুক্ত জীবন। কিন্তু হঠাৎ তাকে দেখা গেল রাজধানীর একটি হাসপাতালে।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেন পরীমণি। যেগুলো তোলা হয়েছে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে। ছবিতে পরীর গায়ে দেখা গেছে ধূসর সবুজ রঙের পাতলা টপস, মুখে মাস্ক এবং চোখে সাদা চশমা। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’

কথাটি যে তিনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝা যায়। শারীরিক অসুস্থতার কারণে প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। ভার্টিগো নামের একটি রোগে আক্রান্ত তিনি। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। এ জন্য ভারতে গিয়ে পর্যন্ত চিকিৎসা নিয়েছেন নায়িকা। কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি।

ধারণা করা হচ্ছে, ওই রোগের জন্যই রোববার হাসপাতালে গিয়েছেন পরীমণি। এছাড়া এক মাস কারাবাসের ফলে মানসিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। সেটার জন্যও যেতে পারেন। বিষয়টি জানার চেষ্টা করা হলেও পরীর মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই সিনেমার কাজে ফিরেছেন পরীমণি। ‘মুখোশ’ নামের একটি সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি। আগামী অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’র শুটিংয়ের মাধ্যমে লাইট-ক্যামেরার সামনেও ফেরার কথা রয়েছে তার।

আপনার মতামত লিখুন :