তিন বিয়ে করেছেন যেসব তারকা

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০২১

বিয়ের যেন ধুম লেগেছে শোবিজে। প্রায় কাছাকাছি সময়ে বিয়ে করেছেন অভিনেতা অপূর্ব, নিলয়, গায়িকা ন্যান্সি। আলোচনায় এসেছে অমর নায়ক বলে খ্যাত সালমান শাহের সাবেক স্ত্রী সামিরার বিয়েও। তিনি তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন।

যাদের মনের গভীরে লালন করেন দর্শক, ভাবেন আইডল সেইসব তারকাদের নিয়ে কৌতুহলের অন্ত নেই তাদের। বিশেষ করে আগ্রহ দেখা যায় তাদের প্রেম-বিয়ে ও সংসার নিয়ে। এসব বিষয় তারকাদের একান্তই ব্যক্তিগত হলেও পাবলিক ফিগার হওয়ার বিড়ম্বনাতেই হয়তো সেগুলো আর ব্যক্তিগত থাকতে পারছে না।

দর্শক তাই আগ্রহ করে জানতে চান কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, সংসার করছেন। জানতে চান কেন ভাঙে তারকাদের সংসার। উত্তর আর দশটা মানুষের জীবনের মতোই তাদের জীবন। সবাই চেষ্টা করেন নিজের মতো করে ভালো থাকতে। সেটা কখনো পারেন, কখনো পেরে উঠেন না অনেকেই।

শোবিজের বাইরেও রোজ প্রেমে পড়ছে মানুষ, রোজ বিয়ে হচ্ছে, রোজ ঘটছে ডিভোর্স। কিন্তু সেসব তো আর আলোচ্য নয়। সব আগ্রহ বা আলেচনা-সমালোচনা শোবিজের প্রিয় মানুষগুলোকে কেন্দ্র করে। তাই কোনো তারকা একাধিক বিয়ে করলে সেগুলো হয়ে উঠে ‘টক অব দ্য কান্ট্রি’।

তেমনি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে তারকাদের একাধিক বিয়ে নিয়ে। একাধিক বিয়ে করেছেন এমন তারকার সংখ্যা অনেক। দেখে নেয়া যাক তৃতীয় বিয়ে করেছেন এমন তারকাদের।

শমী কায়সার
নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার। তার বর্তমান বরের নাম রেজা আমিন সুমন। তিনি একজন ব্যবসায়ী। গেল বছরের অক্টোবরে তিনি তৃতীয় বিয়ে করেন। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।

অপূর্ব
২ সেপ্টেম্বর পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। সে বিয়ে ভেঙে গেছে গেল বছর।

পরীমনি
একাধিক প্রেম ও বিয়ে নিয়ে সবসময়ই আলোচিত নাম চিত্রনায়িকা পরীমনি। সর্বশেষ তিনি ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন। কিন্তু সে বিয়ে মাত্র ৫ মাসের মাথায় ভেঙে যায়। এর আগে তিনি বাগদান সেরেছিলেন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে। দীর্ঘদিন প্রেম ও লিভ টুগেদারের পর তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তার আগেই তামিমের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার।

তবে তারও আগে আরও দুটি বিয়ে করেছিলেন পরীমনি। গণমাধ্যমে এমন তথ্যই প্রকাশ হয়েছে নানা সময়ে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী। কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন। তবে এসব নিয়ে পরীমনি কখনোই আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেননি।

ন্যান্সি
কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সি পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। সে সংসারেও বিচ্ছেদ হয়ে গেছে। নতুন করে তিনি তৃতীয় বিয়ে করেছেন অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদীকে।

হাবিব ওয়াহিদ
জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদও তৃতীয় বিয়ে করেছন। সে সংসারে সন্তানের বাবাও হয়েছেন তিনি। চলতি বছরের ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে তিনি বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

সামিরা
ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহ’র স্ত্রী হিসেবে প্রায় সময়ই খবরের শিরোনামে আসেন সামিরা। তিনি সম্প্রতি তৃতীয় বিয়ে করে আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছেন। সালমানের মৃত্যুর পর মোশতাক ওয়াইজ নামে একজনকে বিয়ে করেন সামিরা। সেই সংসারে বিচ্ছেদ হলে গত ১৫ জুলাই সামিরা বিয়ে করেন সাবেক ক্রিকেটার, ক্রিকেট বিশ্লেষক ও ধারা ভাষ্যকার ইশতিয়াক আহমেদকে।

অপি করিম
২০১৬ সালের ৭ জুলাই নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন নন্দিত অভিনেত্রী অপি করিম। এটি ছিলো তার তৃতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে তিনি বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে। সেই সংসার ভেঙে গেলে নির্ঝরকে বিয়ে করেন তিনি।

বর্তমানে এক কন্যা নিয়ে নির্ঝর-অপির সুখের সংসার চলছে।

আপনার মতামত লিখুন :