কবরী একজনই হয়, কান্নাকণ্ঠে বললেন শাবানা

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

কিংবদন্তি অভিনেত্রী কবরীর মৃত্যু বিশ্বাস করতে চাইছে না বরেণ্য অভিনেত্রী শাবানা। মৃত্যুর খবর শুনে অনেকক্ষণ চুপ করে রইলেন তিনি। তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, কবরী একজনই হয়। 

নিজের ফেসবুকে এমনটাই লিখেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি লেখেন, “কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজিকে বললাম, তিনি অনেকক্ষণ কোনো কথা বলেননি… তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, ‘কবরী একজনই হয়’… লিজেন্ডের প্রতি লিজেন্ডের অসাধারণ সম্মান।”

কবরীর মৃত্যুর খবরে স্তম্ভিত শাবানা বলেন, ‘আমাদের কবরী চলে গেলেন!’ তারপর নিজেকে সামলে তিনি বলেন, ‘কবরী চলে যাওয়ার নয়। আমাদের কাছে কবরী একজনই। এ কবরী কখনোই চলে যাওয়ার নয়। তার কাজই তাকে আজীবন বাঁচিয়ে রাখবে।’

করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি এক ছেলে এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

শারীরিক জটিলতা এবং করোনা পজিটিভ হওয়ায় ৫ এপ্রিল রাতে দ্রুত কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় কবরীকে। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ না থাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে পাঠানো হয় এ অভিনেত্রীকে। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় চিরবিদায় নিলেন বাংলা সিনেমার মিষ্টি মেয়েখ্যাত এ অভিনেত্রী।

আপনার মতামত লিখুন :