শৌচাগারে ঢুকে পুরুষের নগ্ন ভিডিও করা মিথিলা এখন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২১
ছবি: তানজিয়া জামান মিথিলা। সংগৃহীত

ভোরের দর্পণ ডেস্ক:

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ তানজিয়া জামান মিথিলা। মুকুট মাথায় ওঠার আগে থেকেই আলোচনায় তিনি। তার বিরুদ্ধে করা এক প্রতিযোগীর অভিযোগের কারণেই আলোচনায় তিনি।

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেটি ২০১৮ সালে ধারণ করা। সাক্ষাৎকারমূলক ওই ভিডিওতে মডেল তানজিয়া জামান মিথিলা এবং সামিরা খান মাহিকে দেখা গেছে। উপস্থাপকের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তারা।

২০১৮ সালে প্রকাশ করা ভিডিওতে মিথিলা ও মাহি জানান, পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা। মজার ছলে ভিডিওটি ধারণ করেছিলেন মিথিলা ও মাহি। সেটি আবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মডেল মাহি। তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

বিষয়টি ভালো চোখে নেয়নি নেটিজেনদের অনেকেই। মিথিলার নামে সামাজিক যোগাযোগমাধ্যমে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অনেকে। বিষয়টি এক প্রকার অপরাধ বলেও মনে করছেন কেউ কেউ।

এদিকে মিথিলার নামে হয়রানির অভিযোগ করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশে থাকা এক প্রতিযোগী। নাম প্রকাশ না করার শর্তে মঙ্গলবার (৬ এপ্রিল) তিনি সময় সংবাদকে তিনি বলেন, ‘মিথিলা আমাদের বুলিং করত। বিভিন্নভাবে হয়রানি করত। প্রতিযোগিতায় আসা মেয়েদের সঙ্গে খারাপ ব্যবহার করত, বিভিন্নভাবে হুমকি দিত। আমাকে সবচেয়ে বেশি হয়রানি করেছে মিথিলা।’

মিথিলার সোর্স অব ইনকাম নিয়েও প্রশ্ন তুলেছেন ওই প্রতিযোগী। তার ভাষায়, ‘একজন মডেল কত ইনকাম করতে পারে সেটা আপনারা, আমরা জানি। কিন্তু মিথিলার ইনকাম সোর্স কী? কিছুদিন পর পর সে দুবাই যাচ্ছে। শুনলাম অডি গাড়িও কিনেছে। কীভাবে পারে এগুলো?’

শোবিজের পরিচিত মডেল মিথিলা। অভিনয় করেছেন ‘রোহিঙ্গা’ শিরোনামের একটি বলিউডে সিনেমায়। এছাড়া ২০১৯ সালে এশিয়া মডেল ফেস্টিভ্যাল আর মিস সুপ্রান্যাশনালে অংশ নিয়েছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :