লকডাউন ভাঙায় আটক ভিকি কৌশাল?

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

লকডাউনের নিয়ম না মেনে রাস্তায় বেরিয়েছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশাল? এজন্য নাকি তাকে আটক করেছিল মুম্বাই পুলিশ! তবে এটা গুজব বলে জানালেন অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই গুজবের জবাব দিয়েছেন তিনি।

করোনা আবহে থমকে আছে ভারত। কেবল অত্যাবশ্যকীয় প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। বহু জায়গায় চলছে নাকা চেকিং, পুলিশি ধরপাকড়। আর সেই ধরপাকড়ের শিকারই নাকি হয়েছিলেন 'উরি'-তারকা ভিকি কৌশাল! ছড়িয়ে পড়া এই খবর নিয়ে তৈরি হয়েছে বিভ্রান্তি।

এই খবরের বিরুদ্ধে অবশেষে টুইটারে মুখ খোলেন নায়ক। টুইট করে তিনি লেখেন, লকডাউন শুরু হওয়ার পর থেকে বাড়ির বাইরে পা রাখেননি তিনি। তাকে পুলিশের আটক করার খবরটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন। সেই সঙ্গে তিনি এই ধরনের গুজব ছড়ানো থেকে সবাইকে বিরত থাকার আবেদন জানান। টুইটটি মুম্বাই পুলিশকে ট্যাগও করেন তিনি।

লকডাউনে ইনস্টাগ্রামে নিজের বাড়িতে থাকার ও বিভিন্ন কাজ করার ছবি পোস্ট করছেন ভিকি কৌশল। নিজের নতুন হেয়ারস্টাইলও করেছেন তিনি। রান্না থেকে ঘর পরিষ্কার, সবই নাকি করছেন নায়ক! ভিকির নতুন ছবি 'সর্দার উধম সিং'। এই ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে ভিকিকে। সুজিত সরকারের পরিচালনায় এই অভিনয়টি করছেন তিনি। এছাড়াও করণ জোহরের 'তক্ত' ছবিতে দেখা যাবে তাকে।

আপনার মতামত লিখুন :