প্র্রকাশিত হলো অংকনের ‘তৃষ্ণা’

প্রকাশিত : ২৩ জুলাই ২০২০

বিনোদন প্রতিবেদক : অংকনের গানের হাতেখড়ি সেই ছোট্টবেলায়। বাবা’র কাছে। বাবা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সংগীত নিকেতনের প্রশিক্ষক। মা ও গান করেন। তাই গানের নেশা অংকনের রক্তে, মননে। গান নিয়ে অংকনের স্বপ্ন অনেক। একটি রিয়েলিটি শো এর মাধ্যমে সঙ্গীতাঙ্গণে প্রবেশ করলেও ইতিমধ্যে নিজের একক মৌলিক গান প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছেন অংকন। নিজের প্রথম মৌলিক গান ‘ভাল থাকতে দিলি না’ প্রকাশিত হয় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

একই ব্যানার থেকে প্রকাশিত হলো তার আরও এক মৌলিক গান। গানের শিরোনাম ‘তৃষ্ণা’। তারেক আনন্দের কথায় সুরারোপ ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় হাসিন। প্রেম-বিরহ আর আবেগের গল্পে, বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে অংকনের সাথে মডেল হিসেবে আছেন খায়রুল বাশার।
অংকন জানালেন – আমি আমার ভক্ত ও শ্রোতাদের কাছে কৃতজ্ঞ। তারা এর আগে আমার মৌলিক গানগুলো গ্রহণ করেছেন, সব সময় আমার পাশে থেকেছেন। তৃষ্ণা গানটি প্রকাশ হবার পর ভালই সাড়া পাচ্ছি ।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনের অংশ হিসেবে ২৩ জুলাই, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্তকরা হয় ‘তৃষ্ণা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, স্বাধীন মিউজিক অ্যাপ ও রবি স্পø্যাশ এ।

আপনার মতামত লিখুন :