ত্রিমুখী লড়াইয় পীরগঞ্জে জমে উঠেছে জাবরহাট ইউপি নির্বাচন

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১০ নম্বর জাবরহাট ইউপিতে প্রার্থীদের ত্রিমুখি লড়াইয়ে জমে উঠেছে প্রচার-প্রচারণা।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, জাবরহাট ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী মো. জিয়াউর রহমান (নৌকা), জাতীয় পার্টির প্রার্থী মো. খয়রুল আনাম চৌধুরী (লাঙল) এবং স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুস সবীর (আনারস)। নৌকা প্রতীকের প্রার্থী মো. জিয়াউর রহমান জানান, আমি প্রথমবার দাঁড়িয়েছি। জনগণ আমাকে ভোটে চেয়ারম্যান নির্বাচিত করলে আমার নির্বাচনী এলাকায় পাঁচ বছর রাস্তা-ঘাট, মসজিদ মন্দির, শ্মশানঘাট নির্মাণ-উন্নয়নসহ নির্বাচনী প্রতিশ্রুতি পালন করবো। তাই জনগণ আমার পাশে থাকবে বলে আমি বিশ্বাস করি। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

লাঙল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী মো. খয়রুল আনাম চৌধুরী জানান, নিজের সম্ভাব্য সবটুকু দিয়ে সর্বদা জনগণের পাশে ছিলাম। এর ফলশ্রুতিতে এবারের নির্বাচনে জনগণের ভোটে নিরঙ্কুশ বিজয়ী হব ইনশাআল্লাহ।

স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের মো. আব্দুস সবীর জানান, ইতিপূর্বে আমি এ এলাকার জন প্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলাম। আমি কি করেছি সবাই জানেন, আমি কিভাবে জনগণের সুখে-দুখে পাশে ছিলাম। সে সময়ের উন্নয়নের কথা ভেবে জনগণ নিশ্চয় আমাকে বিজয়ী করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.তকদির আলী সরকার জানান, নির্বাচনী তফসিল মোতাবেক মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৯১১ জন। এর মধ্যে পুরুষ ৮৭ হাজার ৭৭ এবং নারী ৮৪ হাজার ৮৩৪ জন। ভোট গ্রহণ করা হবে মোট ৯১টি কেন্দ্রে। আগামী ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :