ঠাকুরগাঁও হাসপাতালে ভেন্টিলেটর ও আইসিইউ মনিটর হস্তান্তর

প্রকাশিত : ২৪ জুলাই ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ মোকাবেলায় প্রকৌশলী মো. ফজলুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হাসপাতাল কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়। শুক্রবার রাতে ঠাকুরগাঁও সার্কিট হাউজে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি গ্রামের কৃতী সন্তান ও ঢাকার স্বনামধন্য ব্যবসায়ী প্রকৌশলী মো. ফজলুর রহমানের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রাকিবুল ইসলাম চয়ন প্রমুখ।

সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ অতিথিবৃন্দকে ৫টি ভেন্টিলেটর মেশিন ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর করেন প্রকৌশলী মো. ফজলুর রহমান। ভেন্টিলেটরগুলি কিভাবে কাজ করে সেটিও পরীক্ষা করে দেখান তিনি। ভেন্টিলেটর ও আইসিইউ মনিটর গ্রহন করে হাসপাতাল কর্তৃপক্ষ প্রকৌশলী মো: ফজলুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত লিখুন :