হাতীবান্ধায় আগুনে শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চুলার আগুন থেকে সূত্রপাত হয়ে ভয়াভহ অগ্নিকান্ডে ঘরবাড়িসহ এক পরিবারের শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ হয়েছে।

এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। জানা গেছে, উপজেলার দক্ষিণ গড্ডিমারী এলাকার মৃত জোবেদ আলীর স্ত্রী হাজরা বেগম রবিবার রাতে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে।

ঘুমান্তাবস্থায় রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে এতে ২টি টিনের ঘর এবং ঘরে থাকা যাবতীয় মালামাল ছাই হয়ে যায়। এ সময় ঘরের ভিতরে ঘুমিয়ে থাকা পরিবারের তিন সদস্য হাজেরা বেগম (৪৫) ও তার ২ শিশু সন্তান আল আমিন (১৫) ও হিমেল (১০) অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী ও ফায়র সার্ভিসের সহযোগিতায় আগুন নিভানোর পর আহতদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে হাজরা ও হিমেলের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

স্থানীয় ফায়ার সার্ভিস জানান, চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে ঘরবাড়ী ও যাবতীয় মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি এবং শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ হয়েছে। খবর পেয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে দেখতে যান সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মানোয়ার হোসেন দুলু। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে ক্ষতি পূরণের আশ্বাস দিয়ে নিজ খরচে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন।

 

আপনার মতামত লিখুন :