নাগেশ্বরীর রামখানা ইউপিতে টিউবওয়েল প্রতীকের শোভাযাত্রা

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইউপি নির্বাচনকে ঘিরে বেশ জমে উঠেছে প্রাচার প্রচারণা। খুলি বৈঠক, পথসভা, নির্বাচনী মহড়াসহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থণায় ব্যস্ত প্রার্থীরা।

পিছিয়ে নেই রামখানা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বর্তমান সদস্য ও চলতি নির্বাচনে সদস্য পদ প্রার্থী আবু বক্কর সিদ্দিক। টিউব ওয়েল প্রতীক নিয়ে ভোটের মাঠে সরব তিনি। দিচ্ছেন নির্বাচনী নানা প্রতিশ্রুতি। সততা ও আদর্শের কারণে তাকে জয়ী করতে মাঠে নেমেছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষও। এরই অংশ হিসেবে গতকাল বিকেলে একটি বিশাল মিছিল ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে সন্ধ্যায় খুলি বৈঠকে অংশ নেয় সকলে। এ সময় তিনি জানান, গেলো ২ বার এই ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর পাশে থেকে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আবারও ওয়ার্ডবাসী তাকে পূণরায় মেম্বার নির্বাচিত করবেন বলে বিশ্বাস তার। আবারও মেম্বার নির্বাচিত হলে জনগণের পাশে থেকে, ন্যায় বিচার প্রতিষ্ঠা, ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা প্রদান, শিশু স্বাস্থ্য রক্ষায় পুষ্টি কার্যক্রম, মাতৃত্বকালীন ভাতা, রেশনকার্ডসহ সরকারি সকল সুবিধা প্রতিবারের ন্যায় সুবিধাবঞ্চিতদের মাঝে বিতরণের প্রতিশ্রুতিও দেন তিনি। এছাড়াও ব্রিজ, কালভার্ট, ইউড্রেনসহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :