সংখ্যালঘুদের উপর হামলার মামলাগুলো বিশেষ ট্রাইব্যুনালে নিষ্পত্তি করতে হবে: মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সংখ্যালঘুদের উপর হামলার মামলার প্রেক্ষিতে সৃষ্ট মামলাগুলো দ্রুত বিচার আইনে এবং বিশেষ ট্রাইব্যুনাল করে নিষ্পত্তির করতে হবে। সংখ্যালঘুদের উপর হামলার বিচার এবং বিচারের রায় কার্যকর না করার কারণে অপরাধীরা পরপর হামলার সাহস পাচ্ছে।

শুধু ইকবালকে গ্রেপ্তার করলেই হবে না, ইকবালের গডফাদারদের চিহ্নিত করতে হবে এবং আইনের আওতায় আনতে হবে। শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার আয়োজনে শনিবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন রাজ দেবোত্তর এস্টেটের এজেন্ট রনজিৎ সিং, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রতন সিং, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি স্বরুপ কুমার বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় প্রমুখ। গণঅনশন-গণঅবস্থান শেষে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

 

আপনার মতামত লিখুন :