পার্বতীপুর উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ : সভাপতি আতাউর ও সম্পাদক বকুল

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :

 

দিনাজপুরের পার্বতীপুরে ‘পার্বতীপুর উপজেলা প্রেসক্লাব’ নামে গণমাধ্যমকর্মীদের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় শহরের পাবলিক উচ্চ বিদ্যালয় চত্বরে দৈনিক ভোরের দর্পণের পার্বতীপুর প্রতিনিধি অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পার্বতীপুরে কর্মরত বিভিন্ন অনলাইন নিউজপোর্টাল, টিভি চ্যানেল ও দৈনিকে কর্মরত গণমাধ্যমকর্মীদের সমাবেশে এ ঘোষণা দেয়া হয়।

 

এতে বক্তব্য রাখেন মোস্তাফিজুর রহমান বকুল, মাহফিজুল ইসলাম রিপন, মো. মিজানুর রহমান মিজান, মো. আমজাদ হোসেন প্রমুখ। সমাবেশ শেষে অধ্যাপক আতাউর রহমানকে সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও একাত্তর টিভির পার্বতীপুর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বকুলকে সাধারণ সম্পাদক ও দৈনিক ঊষার বানী প্রতিনিধি লিয়াকত আলীকে কোষাধ্যক্ষ করে নবগঠিত পার্বতীপুর উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. শাহাজুল ইসলাম, সহসভাপতি মাহফিজুল ইসলাম রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ মো. লিয়াকত আলী, দফতর সম্পাদক মো. আব্দুল­াহ আল মামুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বদরুদ্দোজা বুলু এবং নির্বাহী সদস্য মো. আমজাদ হোসেন, মো. রুকুনুজ্জামান বাবুল, মো. সাজ্জাদ হোসেন ও মো. মহসিন আলী প্রমুখ।

আপনার মতামত লিখুন :