ফুলবাড়ীতে হুইল চেয়ার, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়মে উপজেলা প্রশাসন আয়োজনে ৫৬জন ক্ষুদ্র নৃগোষ্ঠির মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ এবং উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. মোস্তাফিজুর রহমান এমপি।

সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছা. হাসিনা ভুঁইয়ার সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছা. কানিজ আফরোজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. ফখরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আখতার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শমসের মন্ডল প্রমুখ।

আপনার মতামত লিখুন :