বদরগঞ্জে নদীর বালু তোলা গর্তে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে নদীর বালু তোলা গর্তে পড়ে মারিয়া খাতুন(৬)নামে এক শিশুর মৃত্যু হয়েছে। অপর শিশু পাখি খাতুন(৭)কে মুমুর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  রবিবার দুপুরে পৌরশহরের সীমান্তবর্তী এলাকা মাষ্টারপাড়া এরশাদ ব্রীজ নামক এলাকায় এ ঘটনা ঘটে। 
এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিশু মারিয়া ও পাখি শুস্ক প্রায় যমুনেশ্বরি নদীতে ছোট মাছ ধরতে গিয়ে দুর্ঘটনাবশতঃ নদীর বালু তোলা গর্তে পড়ে যায়। পরে এলাকাবাসি ও শিশুদের স্বজনরা তাদের ২ জনকেই পানি হতে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু মারিয়াকে মৃত ঘোষণা করে এবং অপর শিশু পাখিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। শিশু মারিয়া এরশাদ ব্রিজ মাষ্টারপাড়া গ্রামের মোত্তাহেদুল হক ও শিশু পাখি মাষ্টারপাড়া গ্রামের ওমেদুল হকের কন্যা। 
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সানাউল হক জানান, হাসপাতালে নিয়ে আসার পুর্বেই শিশু মারিয়ার মৃত্যু হয়েছে। অপর শিশু পাখিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

আপনার মতামত লিখুন :