খানসামায় সেমাই-চিনি-দুধ বিতরণ

প্রকাশিত : ৭ মে ২০২০

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে করোনায় কর্মহীন মানুষের মুখে হাসি ফুটাতে পল্লী উন্নয়ন ইসলামী সংস্থা এবং মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি’র ব্যবস্থাপনা পরিচালক মো. লিয়ন চৌধুরীর উদ্যোগে ৫০০ অসহায় ও দুস্থ পরিবারে সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়েছে।
বুধবার বিকেলে উপজেলার হোসেনপুর গ্রামে মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দ‚রত্ব বজায় রেখে এক কেজি লাচ্চা সেমাই, হাফ কেজি তারা সেমাই, এক কেজি চিনি ও একটি ডেনিশ দুধের কৌটা প্যাকেটজাত করে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন, লিয়ন চৌধুরীর বড় ভাই মোনাজাত চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য যে, লিয়ন চৌধুরী ব্যক্তি উদ্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে যাতে অনাবাদি জমি না থাকে সেই লক্ষ্যে দিনাজপুরের বিভিন্ন এলাকায় ৩০০ প্রান্তিক কৃষক ও খানসামা উপজেলা কৃষি বিভাগকে ১ হাজার শাক-সবজির বীজের প্যাকেট বিনাম‚ল্যে বিতরণ করেন। এছাড়াও তিনি করোনা প্রাদুর্ভাবে ঢাকার গৃহহীন ব্যক্তি, দিনাজপুর ও খানসামায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ এবং জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিকসহ করোনায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের পিপিই প্রদান করেন। তিনা তার বাড়িকে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল ঘোষনা এবং তার ব্যবহৃত (কার) গাড়িকে করোনা রোগীদের পরিবহনে এ্যাম্বুলেন্স হিসেবে ঘোষণা প্রদান করেন।

আপনার মতামত লিখুন :