গঙ্গাচড়ায় মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :

রংপুরের গঙ্গাচড়ায় শনিবার মাঠেরপাড় বাজারে স্ত্রীর দায়ের করা মামলার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন স্বামী খবির উদ্দিন। সংবাদ সম্মেলনে তিনি জানান, তিনি ও তার স্ত্রী নাসিমা বেগম ঢাকায় থাকা অবস্থায় মনোমালিন্য হলে দুজনে গ্রামের বাড়িতে আসার সিদ্ধান্ত নেয়।

কিন্তু খবির মিয়া আসলেও তার স্ত্রী না এসে ঢাকায় অবস্থান করে। খবির উদ্দিন উকিল নোটিশ পাঠালেও তার স্ত্রী গ্রহন না করে ২০১৯ সালে নারায়নগঞ্জে তার বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করেন। তিনি জানান, স্ত্রীর জন্য দেড় বছর অপেক্ষা করে এবং সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে গত ২ মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয় বিয়ে করেন।

বিয়ের কিছুদিন পর নাসিমা গ্রামের বাড়িতে আসে এবং তার দ্বিতীয় বিয়ে মেনে নিয়ে ঘর সংসার করে। এদিকে পূর্বের নারায়ণগঞ্জের মামলায় আটক হয়ে ৩৩ দিন পরে জেল হাজতে থেকে মুক্তি পায় খবির।

তিনি আরও অভিযোগ করে বলেন, তাকে না জানিয়ে তার কন্যা নিলুফা বেগমকে বিয়ে দেয় তার প্রথম স্ত্রী। এমনকি এ বিষয়ে তার পরিবারের লোকজন খোঁজখবর নিতে গেলে তাদের উপর নাসিমা চড়াও হয় এবং গঙ্গাচড়া মডেল থানায় মিথ্যা মামলা দায়ের করেন।

গত ৩০ সেপ্টেম্বর স্ত্রীর নিকট জমা রাখা ড্রাইভিং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র ফেরত চাইলে সে ফেরত না দিয়ে তাকে ভয়ভীতি, হুমকি প্রদান করে এবং তাকেসহ আমার ছোট ভাই নুর আলম ও আরো ৪ জনের বিরুদ্ধে গঙ্গাচড়া মডেল থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করে।
সংবাদ সম্মেলনে প্রকৃত ঘটনাটি উদঘাটন করে ন্যায় বিচারের দাবি করেন খবির উদ্দিন।

আপনার মতামত লিখুন :