খানসামার লিয়ন চৌধুরীর উদ্যোগে ৩০০ কৃষকের মাঝে শাক-সবজি বীজ বিতরণ

প্রকাশিত : ১ মে ২০২০

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করণে একটু জমিও যেন অনাবাদি না থাকে সেই লক্ষ্যে দিনাজপুরে মাই ফ্রেশ ওয়াটার টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরীর উদ্যোগে ৩০০ প্রান্তিক কৃষকের মাঝে শাক-সবজি বীজ বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার ও শুক্রবার জেলার নয়নপুরসহ বিভিন্ন এলাকায় ১১ ধরনেন শাক-সবজি সম্বলিত প্যাকেট বীজ বিতরণ করা হয়।
মাই ফ্রেশ ওয়াটার টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী বলেন, খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পতিত জমি সংস্কার করে শাক-সবজি আবাদের নিমিত্তে প্রাথমিকভাবে ৩০০ প্রান্তিক কৃষকের মাঝে বিনাম‚ল্যে বীজ বিতরণ করা হল। পরবর্তীতে আমার নিজ জন্মস্থল খানসামা উপজেলায়ও ব্যাপকহারে শাক-সবজির বীজ বিতরন করা হবে।
এছাড়াও লিয়ন চৌধুরী করোনা প্রাদুর্ভাবে ঢাকার গৃহহীন ব্যক্তি, দিনাজপুর ও খানসামায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন। জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিকসহ করোনায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের পিপিই প্রদান করেন। তার বাড়িকে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল ঘোষনা এবং তার ব্যবহৃত গাড়িকে করোনা রোগীদের পরিবহনে এ্যাম্বুলেন্স হিসেবে ঘোষণা প্রদান করেন। 
ক্যাপশন: মাই ফ্রেশ ওয়াটার টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী কৃষকদের বীজ বিতরন করছেন।

আপনার মতামত লিখুন :