ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে  শিশু মাহির আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত : ১ মে ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের সাড়ে ছয় বছর বয়সী মাইমুনা ইসলাম মাহি নামে এক ক্ষুদে শিক্ষার্থী করোনায় কর্মহীন, অসহায় এবং অভুক্ত মানুষের জন্য আর্থিক সহায়তা প্রদান করে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের হাতে তার টাকা জমানো মাটির ব্যাংকটি তুলে দেয় সে। 
মাহি পৌর শহরের রয়েল কিন্ডার গার্টেনের কেজি শ্রেণির শিক্ষার্থী ও শহরের চাঁনমারীপাড়ার হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. মাজহারুল ইসলাম ও রৌশন আরা বেগমকের মেয়ে। তার বাবা ৬নং ওয়ার্ড আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। এ সময় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম তার প্রদানকৃত ব্যাংকটি গ্রহন করে অসহায় দরিদ্র মানুষের জন্য মাহির চিন্তা চেতনার প্রশংসা করে এ পদক্ষেপ অনুকরণীয় বলে মত প্রকাশ করেন। এই ক্রান্তিকালে সে গরিব ও অসহায়দের জন্য ভেবেছে এটাই বিশাল বড় পাওয়া বলে তিনি জানান। দেশের এই সংকটপুর্ন মুহুর্তে মাহির এই অবদান স্বারনীয় হয়ে থাকবে বলে জানান জেলা প্রশাসক।  
মাইমুনা ইসলাম মাহি জানায়, টেলিভিশনে প্রতিদিন খবর দেখি। সেখানে হাজারও মানুষের দু:খ দুর্দশার চিত্র দেখেছি। অনেক মানুষ কর্মহীন হয়ে পরায় তাদের জন্য আমার জমানো ব্যাংকের টাকা দিলাম। 

আপনার মতামত লিখুন :