ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কর্মরত সাংবাদিকদের পিপিই বিতরণ করা হয়েছে। জেলার ‘হিমালয় মুক্ত স্কাউট দলের’ উদ্যোগে ও ব্যবস্থাপনায় মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এই পিপিই হস্তান্তর করেন জেলা প্রশাসক ও হিমালয় মুক্ত স্কাউট দলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম। 
এসময় উপস্থিত ছিলেন হিমালয় মুক্ত স্কাউট দলের উপদেষ্টা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, উপদেষ্টা প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, মুক্ত স্কাউট দলের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, মুক্ত স্কাউট দলের কোষাধ্যক্ষ মো. আব্দুল লতিফ, স্কাউটস এর আ লিক উপকমিশনার ও মুক্ত স্কাউটস দলের যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী এলটি,  জেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক শিবু প্রসাদ, উপজেলা স্কাইট লিডার ইকবাল হোসেন, স্কাউটার আলেক চান প্রমুখ।
জেলা প্রশাসক ও হিমালয় মুক্ত স্কাউট দলের উপদেষ্টা ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে ঠাকুরগাঁও জেলার সাংবাদিকরা মাঠে কাজ করছে। তাঁদের নিরাপত্তার জন্য হিমালয় মুক্ত স্কাউট দল সব কর্মরত সাংবাদিকদের পিপিই সরবরাহ করে এক দৃষ্টান্ত স্থাপন করেছে। 
এছাড়াও হিমালয় মুক্ত স্কাউট দলের যুগ্ম সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা বেবী ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ অর্থ জেলা প্রশাসকের হাতে তুলে দেন।

আপনার মতামত লিখুন :