দিনাজপুরে সেনা বাহিনীর স্টিকারযুক্ত গাড়ি নিয়ে  ডাকাতি

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর শহরে সেনাবাহিনীর স্টিকারযুক্ত মাইক্রোবাসে ত্রাণ বিতরণের নামে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ৪ জন ডাকাতসহ একটি মাইক্রোবাস ডাকাত আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এ সময় ডাকাতদের হামলায় একজন পুলিশ উপ-সহকারী পরিদর্শকসহ (এএসআই) ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। শুক্রবার দুপুর ২টায় দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর সদর উপজেলার ১নম্বর চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে মাইক্রোবাস থেকে ৪ জন ডাকাতকে আটক করা হয়। এ সময় ১টি সিলভার রয়ের কেডিএস মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১৩-৪৮৪৭) জব্দ করা হয়। ডাকাতদের কাছ থেকে ২টি হাসুয়া, ১টি স্টিলের টিপ চাকু, ১টি ৩২ ইি  লম্বা লোহার পাইপ উদ্ধার করেছে পুলিশ। 
আটককৃত ডাকাতরা হলেন- সদর উপজেলার ১নম্বর চেহেলগাজী ইউনিয়নের বড়ইল গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে মো. আবু মুসা (২৫), বড়ইল বিহারীপাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে মো. মাহবুব আলী শেখ (৩৮), মৃত আবুল কাশেমের ছেলে রাশেদ শেখ (৩৮), মো. দাউদ রহমানের ছেলে মো. রাকিব হোসেন (২৪)। 
আহত পুলিশ সদস্যরা হলেন দিনাজপুর কোতয়ালী থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন, কনষ্টেবল মো. হৃদয় খান, সুজন রায় ও হারুন। তাদেরকে দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, আটককৃতরা জব্দকৃত মাইক্রোবাসের সামনে কখনো বাংলাদেশ সেনাবাহিনীর কাজে নিয়োজিত ও আবার কখনো জরুরী খাদ্য সরবরাহ লেখাযুক্ত স্টিকার ব্যবহার করে বিভিন্ন স্থানে যানবাহন থামিয়ে ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনসহ ওই মাইক্রোবাসটি জব্দ করা হয়। শুক্রবার বিকালে তাদেরকে কোর্টে চালান দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :