গোবিন্দগঞ্জ ২৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার, ট্রাকসহ আটক ৩

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:  গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ সবজির ট্রাকে বিশেষ কায়দায় সিমান্তবর্তী স্থান থেকে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার সময় ২৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে এবং মাদক ব্যবসা ও মাদকদ্রব্য পরিবহনের দায়ে ৩জনকে গ্রেফতার করেছে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-দিনাজপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ থানার সামনে ট্রাকটি আটক করে। 
জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক সোয়া আটটার দিকে দিনাজপুরের পার্বতীপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ঢাকা মেট্রো-ড-১৪-৭৫৪৪ ট্রাকে ফেন্সিডিল পরিবহনের নির্ভরযোগ্য সূত্রের একটি গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গোবিন্দগঞ্জ থানার সামনে ট্রাকটি আটক করে তল্লাসী চালায়। এসময় ট্রাকের ভিতর বিভিন্ন সবজির বস্তার মধ্যে তিনটি ব্যাগে ভর্তি ২৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ২লক্ষ ৩০ হাজার টাকা।

পুলিশ এ সময় ট্রাকসহ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার তেকরাডিয়াস গ্রামের ছাবেদ আলীর ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী জামাল মন্ডল (৪৭), ট্রাকের ড্রাইভার পার্বতীপুর  উপজেলার কাঁচনগর শিপাই মন্ডলপাড়া গ্রামের রবীন্দ্র চন্দ্র দাসের ছেলে মিন্টু চন্দ্র দাস (৩৫) এবং ট্রাকের হেলপার  রামপুর একই উপজেলার রামপুর মন্ডলপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে রুবেল ইসলাম (২৬) কে আটক করে। 
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা বর্তমান করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে পরিকল্পিতভাবে সবজির ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে ঢাকা যাচ্ছিল। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে

আপনার মতামত লিখুন :