বিরলে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : করোনা ভাইরাস বিস্তৃতিরোধে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে গিয়ে কর্মজীবি দুস্থ খেটে খাওয়া মানুষ কাজ করতে না পারায় কর্মহীন হয়ে পরায় নৌপ্রতিমন্ত্রী দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরীর দিকনির্দেশনায় দিনাজপুরের বিরলে কর্মহীন দুস্থ ক্ষুধার্ত মানুষদের মাঝে সরকারি ত্রাণ ছাড়াও বিরল উপজেলা আওয়ামী লীগের সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।  এরই ধারাবাহিকতায় বিরল উপজেলা আওয়ামী লীগের সহায়তায় গত কয়দিন ধরে উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সহায়েতায় সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন দুস্থ মানুষদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে। 
বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়সহ উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দগন উপস্থিত থেকে কর্মহীন দুস্থ ক্ষুধার্ত মানুষদের মাঝে ওই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় বলেন, দেশের বিরাজমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর দিকনির্দেশনায় বিরলের কর্মহীন দুস্থ ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী কার্যক্রম অব্যাহত থাকবে।
আওয়ামী লীগের সভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশব্যাপী লকডাউন ঘোষনার সিদ্ধান্ত মেনে চলতে গিয়ে খেটে খাওয়া শ্রমজীবি মানুষ কাজ করতে না পারায় তাদের উপার্জন বন্ধ হয়ে গেছে। আমাদের নেতা নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর দিকনির্দেশনায় কর্মহীন শ্রমজীবি দুস্থ ক্ষুধার্ত মানুষদের মাঝে সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের সহায়তায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের সহায়তায় উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসমাগ্রী বিতরন করা হয়েছে। দেশের বিরাজমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কর্মহীন মানুষদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে। 
তিনি দেশের বিরাজমান পরিস্থিতি মোকাবেলায় সরকারকে সহযোগিতায় এগিয়ে আসার জন্য বিভিন্ন সংস্থা ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

আপনার মতামত লিখুন :