মহাদেবপুরে উদ্ধার অজ্ঞাত নারী দুই বছর পর ফিরে পেল ঠিকানা

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২১

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি :

 

নওগাঁর মহাদেবপুরে উদ্ধারকৃত অজ্ঞাত প্রবীণ নারীর পরিবারের সন্ধান পেয়েছে মহাদেবপুর থানাপুলিশ। ৮০ বছর বয়সের ওই প্রবীণ নারী দুই বছর পূর্বে তার পরিবার থেকে হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও খোঁজ পায় না তার পরিবার। দুই বছর কোথায় কিভাবে দিন কেটেছে জানা ছিল না তার পরিবারের। দুই বছর পর ফিরে পেয়ে স্বামী পরিত্যক্তা ওই প্রবীণ নারীর পরিবার আবেগাপ্লুত হয়ে পড়েন।

পুলিশ সূত্রে জানা গেছে, অজ্ঞাত প্রবীণ নারীর নাম মর্জিনা বেগম (৮০)। মর্জিনা বেগম রাজশাহী জেলার পবা উপজেলার হাটপারিলা গ্রামের বাসিন্দা। তিনি স্বামী পরিত্যক্তা একজন নারী। মর্জিনার তিন মেয়ে ও এক ছেলে। তিনি ছোট ছেলে মজিবরের সাথে বসবাস করাকালে নিখোঁজ হন।

গত ১৩ এপ্রিল জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে তৎক্ষণাত রাত ১০ টায় মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দীন মাহমুদের নেতৃত্বে উপজেলার সুজাইল মোড় এলাকার রাস্তার পাশ থেকে ওই প্রবীণ বয়োবৃদ্ধ নারীকে উদ্ধার করেন পুলিশ। উদ্ধারের পর ওই রাতেই মহাদেবপুর থানা পুলিশে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান ওই প্রবীণকে। বিষয়টি গত ১৬ এপ্রিল দৈনিক ভোরের দর্পণ পত্রিকাসহ বিভিন্ন পত্রপত্রিকায় মহাদেবপুর থানার ০১৩২০১২৩৭২০ মোবাইল নম্বরসহ সংবাদটি প্রকাশিত হলে নিমিষেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

অজ্ঞাতের পরিবার জানতে পেরে উল্লেখিত মোবাইল নম্বরে যোগাযোগ করলে নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে ১৬ এপ্রিল রাত ২.৩০ ঘটিকার সময় মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দীন মাহমুদসহ সঙ্গীওফোর্স ওই প্রবীণ বয়োবৃদ্ধ নারীকে তার পরিবারের নিকট পৌঁছে দেন।

 

আপনার মতামত লিখুন :