কালাইয়ে ওপেন হাউজ ডে

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২১

কালাই(জয়পুরহাট) প্রতিনিধি: ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাট জেলার কালাই থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে বৃহস্পতিবার বিকালে অফিসার ইনচার্জ সেলিম মালিকের সভাপতিত্বে ‘ওপেন হাউজ ডে-২০২১’ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

পুলিশ সুপার বক্তব্যে বলেন, জয়পুরহাটের একটি মানুষও যেন পুলিশি সেবা হতে বঞ্চিত না হন সে দিকে লক্ষ রাখা এবং মাদক ব্যবসা, ইভটিজিং, ছিনতাই, চোরাচালানসহ সকল প্রকার অপরাধীদের কঠোরভাবে দমনের লক্ষে বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিংয়ের পাশাপাশি সর্বস্তরের জনসাধারণকে একসঙ্গে কাজ করার জন্য আহবান জানান। তিনি আরো বলেন, অপরাধীব যেই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্ল্যা ও সাবানা আক্তার, জেলা আ’লীগের সহসভাপতি আব্দুল বারিক, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, জিন্দারপুর ইউপির সাবেক চেয়ারম্যান জেলা পরিষদের সদস্য আব্দুস সোবহান মন্ডল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কালাই উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি সাবেক অধ্যক্ষ মনীশ চৌধুরী প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :