ধুনটে অভুক্ত পরিবারের পাশে সাবেক দুই ছাত্রলীগ নেতা

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় করোনায় কর্মহীন অভুক্ত ৫০০টি পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হাসান রিপন এবং সহসভাপতি ও ধুনট সরকারি এন ইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাসান খসরু খান নুপুরের যৌথ অর্থায়নে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়। 
শনিবার সকাল ১১টার দিকে ধুনট কৃষি ব্যাংক চত্বরে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, করোনা পরিস্থিতিতে সারাদেশে লকডাউন চলছে। আয়-উপার্জন বন্ধ থানায় মানুষ কষ্টে রয়েছেন। মানুষ মানুষের জন্য এমন ভাবনা থেকে দরিদ্র মানুষের পাশে আমরা দাড়িয়েছি। সমাজের বিত্তবানদের মানবিক হয়ে সহযোগিতার হাত বাড়ানোর আহŸান জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জোবায়ের আল মাহমুদ সবুজ, যুগ্ম সম্পাদক রাশেদ আলামিন আলম, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক এসএম আব্দুল্লাহ হারুন বাবু, ছাত্রলীগ নেতা আবু মারজান ও হাসান মাহমুদ রাব্বি প্রমুখ।
 

আপনার মতামত লিখুন :