সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে রাজশাহীতে ছাত্র ফেডারেশনের সংহতি সমাবেশ

প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২১

ভোরের দর্পন ডেস্ক:

আজ বেলা ১২ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী চত্ত্বরে বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় ও মহানগর শাখার আয়োজনে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সম্প্রতি ঘটে যাওয়া সাম্প্রদায়িক হামলা, জনগণের ওপর নিপীড়ন নির্যাতন এর বিরুদ্ধে ছাত্র-নাগরিক ঐক্যবদ্ধ ভাবে প্রতিবাদ করেন।

রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য পরিকল্পিতভাবে এই দাঙ্গা বাঁধানো হয়েছে বলে মন্তব্য করেন উপস্থিত প্রতিনিধিবৃন্দ। অবিলম্বে দেশব্যাপী সকল সহিংসতার সাথে জড়িত অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে, এবং পাড়ায় মহল্লায় ছাত্র সমাজ ঐক্যবদ্ধ হয়ে যেকোন সাম্প্রদায়িক সহিংসতা রোধে কাজ করে যাবেন।

 

বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলন এর সঞ্চালনায় এবং রাজশাহী মহানগর শাখার আহ্বায়ক জিন্নাত আরা’র সভাপতিত্বে সংহতি সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক নবীন আহমেদ, রাজশাহী মহানগর শাখার রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক নাদিম সিনা, রাকসু আন্দোলন মঞ্চের সমন্বয়ক আব্দুল মজিদ অন্তর, ধর্ষণ বিরোধী নেটওয়ার্কের আহ্বায়ক মীরা সুস্মিতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সমন্বয়ক মহিউদ্দিন মানিক প্রমুখ।

 

 

এসময় বাংলাদেশ ছাত্র ফেডারেশনের রাজশাহী জেলার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সংহতি সমাবেশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অংশ নেন।

আপনার মতামত লিখুন :