অসহায়দের পাশে চাটমোহর উপজেলা চেয়ারম্যান 

প্রকাশিত : ৭ মে ২০২০

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে বাড়িতে খাবার না থাকায় পরিবারের সদস্যদের নিয়ে অর্ধাহারে দিন কাটছে অসহায় মানুষদের। এসব অসহায় ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন পাবনার চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ আ. হামিদ মাস্টার। তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছেন। তার নিজ উদ্যোগে ও অর্থায়নে কর্মহীন মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী। ইতোমধ্যে তিনি ৩ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছেন।
উপজেলা চেয়ারম্যান ইতোমধ্যেই হিজরা সম্প্রদায়, নরসুন্দর, জুয়েলারী শ্রমিত, চায়ের দোকানী, রিক্সা-সাইকেল মেকার, মুচি সম্প্রদায়, পাল সম্প্রদায়, মৎস্যজীবি, কর্মহীন হতদরিদ্রসহ নানা পেশার মানুষের মধ্যে খাদ্যসামগ্রী প্রদান করেছেন। শুধু চাটমোহরেই নয়, তাঁর হাত প্রসারিত হয়েছে ভাঙ্গুড়া ও ফরিদপুরেও।  
গত সোমবার সকালে তিনি উপজেলার নিমাইচড়া ইউনিয়নের গৌরীপুর পালপাড়া ও মিস্ত্রিপাড়ায় বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় নিমাইচড়া ইউপি চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান খোকনসহ স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন। এরপর তিনি ফরিদপুর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ করেন।  
এছাড়া তিনি উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামে শতাধিক পরিবারের মাঝে, নতুন বাজার এলাকায় হিন্দু পরিবারের মাঝে এবং চাটমোহরে স্বর্ণ শিল্পের সাথে জড়িত জুয়েলারী শ্রমিক ও সেলুন কর্মচারীদের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দেন।

 

আপনার মতামত লিখুন :