শেরপুরে উপজেলা প্রশাসনের অভিযানে ২৭ জনের জরিমানা

প্রকাশিত : ২ মে ২০২০

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিকল্পে শুক্রবার বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের অভিযানে ২৭ জনকে ৬৪ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
জানা যায়, সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখের নেতৃত্বে শেরপুর বারদুয়ারী হাট,দশমাইল বাজার ও গাড়ীদহ এলাকায় লোকজন সামাজিক দূরত্ব মানছেন কিনা তা পর্যবেক্ষণ করেন এবং যারা সামাজিক দূরত্ব মেনে না চলে সংক্রামক রোগ বিস্তারে ভূমিকা রাখছেন, এই রকম ৮ জনকে ১২হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানার নেতৃত্বে বারদুয়ারী হাট, মহিপুর বাজার ও গাড়ীদহ এলাকায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করেন ।  ৩০ এপ্রিল রাতে ও ১ মে বিকাল ৪ টায় হাইওয়ে পুলিশের সহযোগিতায় গাড়ীদহ বাজারে চেকপোস্ট বসিয়ে ঢাকা থেকে বগুড়া ও রংপুরগামী যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের ১৯ জন ড্রাইভারকে ৫২ হাজার ৫শত টাকা জরিমানা করেন।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদ আলাম রানা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করতে দিনরাত কাজ করে যাচ্ছি। সরকারি আদেশ অমান্য করায় বিভিন্ন জনকে জরিমানা করছি। আশা করি সবাই ঘরে থাকবে। জরুরী প্রয়োজন মিটিয়ে তারাতারি বাড়ি ফিরে যাবে।
এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সবাই কে সচেতন হওয়ার পরামর্শ দেন এই কর্মকর্তা। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :