বগুড়ার শেরপুরে অভিনব কায়দায় ট্রাকের চাকায় ১৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত : ১ মে ২০২০

শেরপুর(বগুড়া)প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণে সারাদেশ যখন আতংকিত তখন থেমে নেই মাদক ব্যবসায়ীরা। বগুড়ার শেরপুরে ট্রাকের অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় পাচারকালে ১শ ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ।
গত বৃহস্পতিবার সন্ধ্যা ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার সীমাবাড়ী এলাকা থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
থানা পুলিশ জানান, ঢাকাগামী একটি পণ্য বোঝাই ট্রাকের সঙ্গে থাকা একটি অতিরিক্ত চাকা মহাসড়কে খুলে পড়ে। মহাসড়কে সেসময় টহলরত পুলিশ ডিউটিতে থাকায় অজ্ঞাতনামা ঐ ট্রাকটি পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রæত চলে যায়। পুলিশ রাস্তায় পরে থাকা চাকাটি উদ্ধার করতে গিয়ে সেখানে তারা টায়ারের কিছু অংশ কাটা লক্ষ্য করে, পরে সেই চাকার ট্রায়ারটি কাটলে ফেন্সিডিলের বোতল দেখতে পায়। এসময় চাকাটির ট্রায়ারের মধ্য থেকে ১শ ৩৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, শেরপুর উপজেলার সীমাবাড়িতে পুলিশের চেকপোষ্ট রয়েছে, সেখানে তল্লাশীর সময় ধরা পরার ভয়ে মাদক কারবারীরা চাকাটি ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :