ধামইরহাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বুধবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসহায় ও লিল্লাহ বোর্ডিয়ের শিক্ষার্থীদের মাঝে খাদ্য চাল,ডাল, আলু, পেঁয়াজ, তৈল ও সাবান বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী। সামাজিক দুরত্ব বজায় রেখে ১শত জনের মাঝে এই পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও হোম কোয়ারেন্টিনে থাকা ১৫০ জনের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।
বিতরণকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু ইসা মো. আরাফাত ইমাম,  মেডিকেল অফিসার ডা. সামিউল হাসান, ডা. রবিউল ইসলাম, স্যানিটারী ইনপেস্ট আনিছুর রহমান, নার্সিং ইনচার্জ জান্নাতুন ফেরদৌসি প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. স্বপন কুমার বিশ্বাস বলেন, উপজেলা স্বাস্থ্য বিভাগ হোম কোয়ারেন্টিনে থাকাদের নিয়মিত পর্যবেক্ষনে রাখা হয়েছে, তাদের নিবিড় পর্যবেক্ষনে সুস্থ্যভাবে স্বাভাবিক জীবনে ফিরে আসুক এটাই আমাদের প্রত্যাশা। 

আপনার মতামত লিখুন :